আদালতে কাঁদলেন অর্পিতা, কথা বলতে চাইলেন মায়ের সঙ্গে

0
56
অর্পিতা মুখোপাধ্যায়।

আবারও আদালতে কেঁদে ফেললেন এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হওয়া প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়। বুধবার ভার্চুয়াল মাধ্যমে আদালতে হাজিরা দেন অর্পিতা। সেখানে কাঁদতে কাঁদতে মায়ের সঙ্গে কথা বলার আবেদন জানান তিনি।

তিনি বলেন,’মায়ের সঙ্গে কথা বলতে চাই। ৬৫ দিন ধরে আছি। একটু কথা বলতে চাই। আমার মায়ের বয়স হয়েছে। মাকে ফোন করার জন্য আবেদন করা হয়েছে। ২৫ বা ২৬ অগস্ট আবেদন করেছিলাম।’

এসময় অর্পিতার আইনজীবী আদালতকে জানান, অর্পিতা যেন তার মায়ের সঙ্গে কথা বলতে পারেন সেজন্য আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার ইডি আদালতকে জানিয়েছে, শিক্ষক নিয়োগে দুর্নীতির অঙ্ক ১৫০ কোটি ছাপিয়ে যেতে পারে। এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্ল্যাটেও হানা দেয় ইডি। ২২ জুলাই অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে অভিযান চালিয়ে নগদ ২১ কোটি ৯০ লক্ষ টাকা উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাট থেকে বহুমূল্যের গয়না ও বিদেশি মুদ্রাও উদ্ধার করেন ইডির আধিকারিকেরা। এর পরই গ্রেপ্তার করা হয় অর্পিতাকে। ২৭ জুলাই বেলঘরিয়ার রথতলার একটি অভিজাত আবাসনে অর্পিতার নামে থাকা দু’টি ফ্ল্যাটে অভিযান চালায় ইডির দল। সেখানে উদ্ধার হয় ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। উদ্ধার করা হয় প্রায় ৬ কিলোগ্রাম সোনা। যার বাজারমূল্য ৪ কোটি ৩০ লক্ষ টাকা।

তারপর থেকেই জেলেই আছেন অর্পিতা মুখোপাধ্যায়। আদালতের নির্দেশে তাকে এখন ভার্চুয়াল মাধ্যমে আদালতে হাজিরা দেন তিনি। কান্নাকাটি করলেও এ দিনও জামিনের আবেদন করেননি অর্পিতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.