অস্ট্রেলিয়া থেকেই সাহায্য পাঠাচ্ছেন শাবনূর

0
356
শাবনূর

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী শাবনূর অস্ট্রেলিয়া  আছেন। করোনা ভাইরাসের জন্য সেখানে তিনমাস হয় গৃহবন্দি আছেন তিনি। তবে সেখানে থাকলেও দেশের মানুষের কথা সবসময় মনে পড়ছে তার। বিশেষ করে এফডিসির  মানুষের কথা। যে মানুষগুলো তাকে আজ শাবনূর হিসেবে দাঁড় করিয়েছেন।

তাই অস্ট্রেলিয়া থেকেই করোনাকালে চলচ্চিত্র সংশ্লিষ্ট যারা বেকার হয়েছেন তাদেরে পাশে দাঁড়াচ্ছেন সাধ্যমতো। এ পর্যন্ত তাদের সহায়তায় অস্ট্রেলিয়া থেকে পাঁচ লাখ টাকা পাঠিয়েছেন এ তারকা। বিষয়টি হোয়াটস অ্যাপে শাবনূর নিজেই নিশ্চিত করেছেন। তবে বিষয়েটি প্রচারে আসুক এটি চাচ্ছেন না এ নায়িকা। কথায় কথায় এমনটিই জানালেন শাবনূর।

শাবনূরের পাঠানো টাকায়  বাংলাদেশে তার সহকারী ও মেকআপ শিল্পী সেলিম অসচ্ছল শিল্পীদের বিলি করছেন। সে টাকায় মূলত খাদ্যপণ্য দেয়া হচ্ছে। ২৫ কেজি চাল, পাঁচ কেজি তেল, পেঁয়াজ, রসুন, আলুসহ শুকনো খাবার দিয়ে সাজানো হচ্ছে একেকটি বস্তা। কাউকে কাউকে দেওয়া হচ্ছে নগদ টাকাও। শাবনূরের জন্য এসব অসচ্ছল শিল্পীর তালিকা তৈরি করেছেন পরিচালক এম এ আউয়াল পিন্টু।

তিনি বলেন, ‘প্রায় এক মাস আগে থেকেই শাবনূর ম্যাডাম নীরবে সাহায্য করে যাচ্ছেন। আমাদের কাউকে জানানো নিষেধ ছিল। জানি না কে বিষয়টি প্রচার করেছে! ঈদেও ম্যাডামের নির্দেশনায় আমরা বিভিন্ন শিল্পীকে উপহার পাঠানোর জন্য তালিকা করছি।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে