অভিযান চলবে, কাউকে ছাড় নয়: ওবায়দুল কাদের

0
183
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ছবি)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি, দুর্বৃত্তায়ন ও মাদকের চক্রকে ভেঙে না দেওয়া পর্যন্ত এই অভিযান চলবে। যে-ই অপরাধ করুক না কেন, ছাড় দেওয়া হবে না।

আজ সোমবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর বিদেশ সফরের আগে বিমানবন্দরে তাঁর সঙ্গে কথা হয়েছে। সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উচ্চপর্যায়ের কর্মকর্তারাও ছিলেন। সেখানে প্রধানমন্ত্রী বলে গেছেন, তাঁর দেশে অনুপস্থিত থাকার সময়ও এই অভিযান চলবে। এখানে আপস বা ছাড় দেওয়ার প্রশ্নই নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘গডফাদার হোক, মাদকে বা দুর্নীতিতে যে-ই জড়িত থাকুক, যে-ই টেন্ডারবাজি করবে, সরকারি দল হলেও ছাড় দেওয়া হবে না।’

কয়েকজনের নাম উল্লেখ করে সাংবাদিকেরা প্রশ্ন করেন, তাঁদের কেন ধরা হচ্ছে না? জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘অভিযান শুরু হলো মাত্র এক সপ্তাহ। সবকিছু যাচাই-বাছাই করা হবে। কেউ পার পাবে না। কাউকেই ছাড় দেওয়া হবে না।’

রাজধানীতে ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হয় গত বুধবার। সরকারের উচ্চপর্যায়ের নির্দেশে ওই দিন মতিঝিলের ইয়ংমেনস, ওয়ান্ডারার্স, মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ও বনানীর গোল্ডেন ঢাকা ক্লাবে অভিযান চালানো হয়। ওই দিন এসব ক্লাব সিলগালা করে দেওয়া হয়। মতিঝিলে অভিযানের সময় ইয়ংমেনস ক্লাবের সভাপতি খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশানের বাসা থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এই ঘটনার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ক্যাসিনোবিরোধী অভিযান জোরদার করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.