অনুমতি না পাওয়ায় সমাবেশ স্থগিত করল ঐক্যফ্রন্ট

0
211
ঐক্যফ্রন্ট নেতারা।ফাইল ছবি

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে নাগরিক সমাবেশের কর্মসূচি স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পাওয়ায় এ সমাবেশ স্থগিত করা হয়েছে বলে জানান ঐক্যফ্রন্টের নেতারা। কাল মঙ্গলবার বেলা তিনটায় এ সমাবেশ হওয়ার কথা ছিল।

আজ সোমবার বিকেলে রাজধানীর বেইলি রোডে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বাসায় জোটের শীর্ষ নেতারা বৈঠক করেন। বৈঠকের বিষয়ে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী বলেন, ‘অনুমতি দেয়নি। সরকারের এমন আচরণে আমরা ক্ষুব্ধ। আপাতত সমাবেশ স্থগিত করছি। পরবর্তী কর্মসূচি বৈঠক করে জানানো হবে।’

১৬ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্ট স্টিয়ারিং কমিটির বৈঠকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে বেলা তিনটায় সমাবেশ করবে বলে জানানো হয়। এরপর সমাবেশের জন্য অনুমতি চেয়ে না পাওয়ায় তা স্থগিত করল।

ড. কামাল হোসেনের বাসায় আরও উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ, গণফোরাম সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরউল্লাহ চৌধুরী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.