অনন্যাকে আবার জেরা, উঠে এসেছে আরও এক বলিউড নায়িকার নাম

0
65
অনন্যা পান্ডে, ইনস্টাগ্রাম

আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে অনন্যার নাম পেয়েছিল এনসিবি। এনসিবির দাবি, তারা মাদক নিয়ে হোয়াটসঅ্যাপে কথাবার্তা বলেছে। তাই গতকাল দুপুরে অনন্যাকে সমন পাঠিয়েছিল এনসিবি। বিকেল চারটার দিকে তারা অনন্যাকে জেরা করা শুরু করে। দুই ঘণ্টার বেশি সময় ধরে এই বলিউড নায়িকাকে জিজ্ঞাসাবাদ করেছিলেন এনসিবির কর্মকর্তারা।

আরিয়ান খান

আরিয়ান খান
ইনস্টাগ্রাম

নারী কর্মকর্তাদের উপস্থিতিতে এনসিবির আঞ্চলিক পরিচালক সমীর বানখেড়ে অনন্যাকে জিজ্ঞাসাবাদ করেন। আইন অনুযায়ী, সূর্যাস্তের পর নারীদের জেরা করা যায় না। তাই আজ দুপুরে আবার অনন্যাকে জেরা করার কথা এনসিবির। জানা গেছে, আরিয়ানকে জিজ্ঞাসাবাদের সময় এনসিবি সানায়া কাপুরের নাম জানতে পেরেছিল। তাই বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের কাজিন সানায়াকেও সমন পাঠাতে পারে তারা।

সানায়া কাপুর
ইনস্টাগ্রাম

গতকাল দুপুরে দুটি গাড়িতে অনন্যার বাসায় গিয়েছিল এনসিবির কর্মকর্তারা। অনন্যাকে সমন জানাতেই তাঁরা সেখানে গিয়েছিলেন। এরপর বিকেল ৩টা ৪৫ মিনিটে অনন্যা বাবা চাঙ্কি পান্ডের সঙ্গে এনসিবির দপ্তরে গিয়েছিলেন।

অনন্যা পান্ডে, ইনস্টাগ্রাম

মাদকসংক্রান্ত মামলায় এনসিবির তদন্তকারী কর্মকর্তা বিবি সিং বলেছেন, অনন্যাকে এই মামলার বিষয়ে শুধু জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার মানে এই নয় যে তিনি অভিযুক্ত। এনসিবি অনন্যাকে জিজ্ঞাসাবাদের সময় জানতে চেয়েছিল তাঁর সঙ্গে আরিয়ান আর আরবাজ মার্চেন্টের বন্ধুত্বের বিষয়ে। এ ছাড়া পার্টিতে মাদক নেওয়া হতো কি না। পাশাপাশি আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়েও অনন্যার কাছ থেকে তাঁরা জানতে চান।

শাহরুখ খান ও আরিয়ান খান

শাহরুখ খান ও আরিয়ান খান
ইনস্টাগ্রাম

২০ অক্টোবর এনসিবি আদালতকে জানিয়েছিল, আরিয়ানের সঙ্গে বলিউডের এক উঠতি নায়িকার মাদকসংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট তারা উদ্ধার করেছে। তখন তারা আদালতের কাছে সেই নায়িকার নাম ফাঁস করেনি। গতকাল স্পষ্ট হয়ে যায়, সেই উঠতি নায়িকা হলেন অনন্যা পান্ডে।

অনন্যা পান্ডে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে